গণভবনে টাইগাররা

222

ইংল্যান্ডে বিশ্বকাপ ও আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ খেলতে যাওয়ার আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুর সাড়ে ১২টায় গণভবনে দেখা করতে গিয়েছে টাইগাররা। এসময় বিশ্বকাপ ও আয়ারল্যান্ডগামী স্কোয়াডের খেলোয়াড়দের সবারই উপস্থিত থাকার কথা।

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্রীড়া অঙ্গনের প্রতি কতটা আন্তরিক, সেটা আর বলার অপেক্ষা রাখে না। তাই শত ব্যস্ততার মাঝেও প্রধানমন্ত্রী সবসময় চেষ্টা করেন বাংলাদেশের খেলার খোঁজখবর রাখতে। মাঠে এসে ক্রিকেটারদের উৎসাহ দিয়েও থাকেন তিনি। কখনো মাঠে যেতে না পারলে ব্যক্তিগতভাবে ফোনে যোগাযোগ করে খোঁজখবর নেন।

বুধবার (১ মে) ১৯ সদস্যের বাংলাদেশ দল আয়ারল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়বে। ৫ মে থেকে আয়ারল্যান্ডে অনুষ্ঠেয় ত্রিদেশীয় সিরিজে টাইগারদের প্রতিপক্ষ স্বাগতিক আয়ারল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজ।

যেখানে প্রত্যেক দল একে অপরের বিপক্ষে দুটি করে ম্যাচ খেলবে। সেখান থেকে পয়েন্ট টেবিলে এগিয়ে থাকা দুটি দল খেলবে ফাইনাল। তারপর ৩০ মে ইংল্যান্ড-দক্ষিণ আফ্রিকার ম্যাচ দিয়ে শুরু হবে বিশ্বকাপ। তার আগে দুটি প্রস্তুতি ম্যাচ খেলার সুযোগ পাবে টাইগাররা। ২ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে টাইগারদের বিশ্বকাপ মিশন।

সূত্র :বিডি২৪লাইভ