ফটোশুটে খোলামেলা স্তন প্রদর্শন করে উষ্ণতা ছড়াচ্ছেন বাঙালি অভিনেত্রী

390

তিনি সুদর্শনা এবং সাহসী। অভিনয়ে যেমনি দাপুটে, তেমনই পর্দায় বাইরেও যথেষ্ট জনপ্রিয়। একেবারে নিয়ম মেপেই প্রাক্তন বিশ্বসুন্দরী এসেছেন ফিল্ম ইন্ডাস্ট্রিতে। দাক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে তিনি এখন বেশ নাম করেছেন। বলছি, মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড-২০১৬ নির্বাচিত প্রিয়দর্শিনী চ্যাটার্জির কথা।

তার সোশ্যাল অ্যাকাউন্টগুলো তাই জানান দিচ্ছে। প্রিয়দর্শিনী দক্ষিণ ভারতের সেনসেশন। দক্ষিণী ছবিতে তিনি অত্যন্ত জনপ্রিয়। তেলগু, তামিল, মলয়ালম ইন্ডাস্ট্রিতে তার বেশ কয়েকটা ছবি সুপারহিট। তবে তার জনপ্রিয়তা শুধুই বড়পর্দায় নয়।

সোশ্যাল অ্যাকাউন্টে তার ভক্তের সংখ্যা প্রচুর। প্রায় ১ লাখ ৬০ হাজার মানুষ তাকে ফলো করেন ইনস্টাগ্রামে। কারণ অবশ্যই তার অমোঘ আকর্ষণ! তার মিষ্টি চাহনী আর স্নিগ্ধ রূপে ব্যাকুল প্রায় গোটা দক্ষিণা যুবক থেকে বুড়ো সব প্রজন্ম। তার এক ইশারায় কাবু পুরো নেট দুনিয়া।

তার শরীর যেন কথা বলে! স্সেই বলানোটা বেশ ভালই বোঝেন অভিনেত্রী। তাই বিভিন্ন হট ফোটোশ্যুটের ছবিতে তিনি ভরিয়ে দেন তার ইনস্টাগ্রাম পোস্ট! ভারতীয় পোশাক হোক বা পাশ্চাত্য পোশাক। সবেতেই সাবলীল তিনি। সব পোশাকেই তাকে মানিয়েও বেশ। যে কোনও পোশাকেই নিজেকে উজার করে দিতে তৈরি অভিনেত্রী।

ছবিতে তাকে পছন্দ করেন অনেকেই। তবে এমন বোল্ড অবতারে সুন্দরীতে পছন্দ করবেন না কোন পুরুষ। শুধু পুরুষই বা কেন মেয়েরাই এই স্টাইল শিখতে ব্যস্ত! তার যেকোনো পোস্ট বা রগরগে ছবি সোশ্যাল মিডিয়ায় আসতেই হু হু করে ভাইরাল হয়ে যায়।

প্রিয়দর্শিনী চ্যাটার্জির খোলামেলা এসব ছবিতে রীতিমতো মনভরে ভক্তদের। ফটোশুটে খোলামেলা স্তন প্রদর্শন করে উষ্ণতা ছড়াচ্ছেন বাঙালি অভিনেত্রী। তার দুঃসাহসিক এই অবতারে বেশ মজাই লুটছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে থাকা তার ভক্ত-ফলোয়াররা।