বোরকা পরে এসে সাবেক প্রেমিকের মুখে এসিড ছুঁড়লেন তরুণী!

152

ভারতের মহারাষ্ট্রের আহমেদনগরে বোরকায় মুখ ঢেকে এক যুবককে এসিড ছুঁড়েছেন এক তরুণী। তবে তাতেও শেষরক্ষা হয়নি। তাকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, আমির নামে ওই যুবকের সঙ্গে প্রণয়ের সম্পর্কে জড়িয়েছিলেন আঞ্জুম নামে ওই যুবতী। সম্প্রতি তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। কিন্তু বিচ্ছেদ মেনে নিতে পারেননি আঞ্জুম। তাই আমিরকে লক্ষ্য করে এসিড ছোঁড়েন তিনি।

ঘটনার পর এলাকা থেকে পালিয়ে যান আঞ্জুম। ওদিকে এসিডে আমিরের শরীরের প্রায় ১৫ শতাংশ দগ্ধ হয়ে গেছে। শরীরের ওপরের দিকে ক্ষতের পরিমাণ বেশি। স্থানীয় হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে।

পুলিশ জানিয়েছে, আমির ও আঞ্জুম ২ বছর সম্পর্কে ছিলেন। তাদের মধ্যে শারিরীক সম্পর্ক পর্যন্ত হয়ে গেছে। সম্প্রতি আঞ্জুমকে এড়িয়ে চলতে থাকেন আমির। অন্য মেয়েদের সঙ্গে কথা বলতে শুরু করেন তিনি। যা একেবারেই মেনে নিতে পারেননি আঞ্জুম।

তদন্তকারীরা আরও জানিয়েছেন, আমিরের ওপর হামলা চালানোর জন্য ২০১৮ সাল থেকে পরিকল্পনা করছিলেন আঞ্জুম। সেজন্য টিভিতে একাধিক ক্রাইম ধারাবাহিক দেখেন তিনি। এর পর আমিরকে মিলিত হওয়াও প্রলোভনে শহরের একটি হোটেলের সামনে ডাকেন তিনি। সেখানেই বোরকা পরে থাকা আঞ্জুম আমিরের মুখে এসিড ছুঁড়ে পালান।

তিন দিন পর আঞ্জুমকে গ্রেফতার করে পুলিস। স্থানীয় পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, তরুণী এসিড কোথা থেকে পেলেন, জানতে জিজ্ঞাসাবাদ চলছে। তার বিরুদ্ধে ইচ্ছাকৃতভাবে কাউকে গভীর আঘাত করার ধারায় মামলা রুজু হয়েছে।