নিজ দপ্তরে এসেই দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ওবায়দুল কাদের

133

দীর্ঘ আড়াই মাস পর চিকিৎসা শেষে দেশে ফেরার পর সচিবালয়ে নিজ দপ্তরে এসেই দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, এবারে ঈদে ঢাকা থেকে উত্তরবঙ্গ এবং ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ঈদযাত্রা স্বস্তিদায়ক হবে।

রবিবার (১৯ মে) সকাল সোয়া ১০ টায় সচিবালয়ে প্রবেশ করেন তিনি। এ সময় তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানোর পর সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, সাধারণ মানুষ এবং দলের নেতা-কর্মী বন্ধুরা আমার জন্য দোয়া করেছেন। আমি তাদের প্রতি কৃতজ্ঞতা জানাই। সবার মাঝে ফিরে এসে অনেক ভাল লাগছে। আজ থেকেই আমি আবারও আপনাদের সাথে করে যাব।

একান্ত সূত্র জানায়, আজ (১৯ মে) থেকেই কাজে নেমে পড়বেন ওবায়দুল কাদের। দলে এবং মন্ত্রণালয়ে সাধ্যমতো সময় দেবেন। তবে, পুরোদমে কাজ শুরু করতে আরও মাস খানেক সময় লাগবে। তাই, আপাতত দলীয় কার্যালয়ে যাওয়া থেকে বিরত থাকবেন তিনি।

প্রসঙ্গত, গত ৩ মার্চ ভোরে ঢাকার নিজ বাসায় শ্বাসকষ্ট শুরু হলে ওবায়দুল কাদেরকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের (বিএসএমএমইউ) ইনসেনটিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) ভর্তি করা হয়। এরপর ভারতের বিখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ ডা. দেবী শেঠীর পরামর্শে ৪ মার্চ এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সেখানে ২০ মার্চ ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি হয়। পরে সুস্থ হওয়ার পর গত ৫ এপ্রিল মাউন্ট এলিজাবেথ থেকে ছাড়পত্র পান ওবায়দুল কাদের। গত বুধবার তিনি দেশে ফিরে আসেন।

সূত্র : সোনালী নিউজ